Friday 26 April 2024

Paashbalish Trailer, Paashbalish ZEE5, Pashbalish Official Trailer

 বাবলা এবং মাম্পি, ছোটবেলার বন্ধু যারা বাংলাদেশে বেড়ে ওঠার পর পথ হারিয়েছিল। এবারের বাংলা রোম্যান্টিক থ্রিলার সিরিজ ‘পাশবালিশ’ তাদের পুনর্মিলনের গল্প বলবে। এই সিরিজ, যা ১০ মে থেকে জি-ফাইভ ওটিটিতে প্রচারিত হবে, এতে ভালবাসা, আবেগ ও প্রতিশোধের এক টানটান উত্তেজনাপূর্ণ কাহিনি উপস্থাপন করা হয়েছে। সিরিজের প্রধান ভূমিকায় অভিনয় করেছেন সুহোত্র মুখোপাধ্যায়, ইশা সাহা ও সৌরভ দাস, পরিচালনায় রয়েছেন কোরক মুর্মু।

Paashbalish Trailer




‘পাশবালিশ’-এ বাবলা (সুহোত্র মুখোপাধ্যায়), মাম্পি (ইশা সাহা), স্বদেশ (সৌরভ দাস) এবং অধিরাজ (ঋষি কৌশিক) এর জীবন এবং ভাগ্যের ওপর কেন্দ্রীভূত। ট্রেলারে পাথরকুচি থানার অরিজিৎ সিং চান্দু ওরফে বাবলা মঞ্চে ‘আমারে ছাড়িয়া রে বন্ধু কই গেলা রে’ গান গাইতে দেখা যায়। তার গানের জন্য দর্শক মুগ্ধ হয়ে যান এবং তার চোখে ভাসতে থাকে হারানো প্রেমিকার মুখ, যার সঙ্গে সম্ভবত তার পূর্বজন্মের দেখা হয়েছিল। এরপর এলাকায় আসে মাম্পি, যিনি হলেন চান্দুর সেই হারিয়ে যাওয়া প্রেমিকা। স্বদেশ একজন পাহাড়বংশী বংশের নেতা, যিনি একটি অত্যাচারের প্রতিশোধ নিতে চান। তাঁদের জীবনে এসে হয়তো নতুন সংকট সৃষ্টি করবে সে।

Paashbalish ZEE5

গল্প যত এগোবে, দর্শকরা অতীত ও বর্তমানের এক জটিল সংঘর্ষের সাক্ষী হবেন। গভীর আবেগ ও রহস্যের মাধ্যমে এক নতুন ন্যারেটিভ তৈরি হবে।

Pashbalish Official Trailer

ইশা সাহা তার চরিত্র আঁচলের সম্পর্কে বলেন, "আঁচলের চরিত্রটি আমাকে আশ্চর্যজনকভাবে প্রভাবিত করেছে। তার বহুমুখী ব্যক্তিত্ব দিয়ে আমি গভীরভাবে যুক্ত হয়েছি। তিনি একজন সাহসী, সংবেদনশীল এবং স্বাধীন চেতনার মেয়ে।" ইশার বাবা মহাদেব, যিনি কলকাতা বিশ্ববিদ্যালয়ে একজন প্রথিতযশা সাংবাদিকতার ব্যক্তি হিসেবে পরিচিত, তার সম্প্রদায়ের জন্য কাজ করতে তার জন্মস্থানে ফিরে আসেন। তার প্রভাব ইশার জীবনে গভীর রেখাপাত করেছে।

No comments:

Post a Comment